Tuesday , 7 May 2024
শিরোনাম

কালিহাতীতে ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান তুহিন

স্টাফ রিপোর্টার :

আসন্ন ইউনিয়ন পরিষদ-২০২২ নির্বাচনের তফসিল ও তারিখ ঘোষণার পর থেকেই টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ৫নং বাংড়া ইউনিয়নে শুরু হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নানা কৌশলে প্রচার চালাচ্ছেন বিভিন্ন যোগাযোগ মাধ্যমে । দোয়া এবং সমর্থন চেয়ে লাগানো রঙিন পোস্টারে ছেয়ে গেছে পাড়া-মহল্লার ও চা স্টল।

আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার বাংড়া ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তরুণ ও তুখোড় ছাত্রলীগ নেতা কালিহাতী উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক মেহেদী হাসান তুহিন ।

কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের পিতা- মো: মোয়াজ্জেম হোসেন ও মাতা- হাসিনুর বেগমের ঘরে ১৯৮৬ সালের ১০ই জুলাই জন্মগ্রহন করেন মেহেদী হাসান তুহিন । তিনি ২০০২ সালে খিলদা উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি ও ২০০৪ সালে কালিহাতী শাজাহান সিরাজ কলেজ থেকে এইস.এস.সি ও ২০০৮ সালে বি.এ পাস করেন ।

স্থানীয় সূত্রে জানাযায়, তিনি অনেকদিন ধরে ইউনিয়নবাসীর সঙ্গে দেখা-সাক্ষাৎসহ নানা কর্মসূচিতে উপস্থিত হয়ে নিজেকে জানান দিচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান ও উন্নয়নমূলক কাজে নিয়মিত অংশ নিচ্ছেন। তিনি যেখানেই যাচ্ছেন দল মত নির্বিশেষে জনসাধারণের ব্যাপক সাড়া পাচ্ছেন। ইতিমধ্যে নিজেকে আলাদা করে চিনাতে সক্ষম হয়েছেন রাজনৈতিক পরিবারে জন্ম নেওয়া এই তরুণ নেতা।

দীর্ঘদিন যাবত ইউনিয়নের প্রতিটি গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন । যাওয়ার পাশাপাশি অসহায় দুস্থ মানুষের খোঁজ খরব নিয়ে সাধ্যমত সাহায্য সহযোগীতাও করছেন তিনি।

মেহেদী হাসান তুহিন বলেন, ইউনিয়নবাসী আমাকে সুযোগ দিলে আমি বাংড়া ইউনিয়ন থেকে সন্ত্রাস, মাদকদ্রব্য, বাল্যবিবাহ, ইভটিজিং, দুর্নিতী দমন ও সামাজিক অবক্ষয় প্রতিরোধে অগ্রণী ভূমিকা পালন করবো এবং বাংড়া ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেব গড়ে তুলবো ।
আওয়ামীলীগের মনোনয়ন পেলে বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীদের জন্য আরো বেশি সেবামূলক কাজ করতে আগ্রহী বলেও জানান তিনি।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x