Saturday , 18 May 2024
শিরোনাম

কালিয়াকৈরে যাত্রীবাহী বাসে আগুন

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় ইউসুফ পরিবহন নামের যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বত্তরা। আজ রবিবার রাত পৌনে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকার পশ্চিম পাশে দুর্বৃত্তরা যাত্রীবেশে ভেতরে উঠে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস, পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা ইউসুফ পরিবহন নামের যাত্রীবাহী বাস টাঙ্গাইলের দিকে যাচ্ছিল।

বাসটি যাত্রী নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকার পশ্চিম পাশে পৌঁছে যাত্রী উঠানোর জন্য থামায়। এ সময় যাত্রীবেশি ১৪/১৫ জন দুর্বৃত্ত বাসের ভেতর উঠে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে বাসটি আগুনে পুড়তে থাকে। এ সময় বাসের ভেতর থাকা যাত্রীরা তাড়াহুরো করে নেমে যান।
খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ততক্ষণে বাসটি পুড়ে যায়।বাসের চালক নাজমুল হোসেন বলেন, ঢাকা থেকে যাত্রী নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলাম। বাসটি মহাসড়কের চন্দ্রা এলাকায় এসে যাত্রী উঠানোর জন্য থামাই।

এ সময় ১৪-১৫ জন যাত্রী বাসে ওঠার পরপরই বাসটিতে আগুন জ্বলে ওঠে। ধারনা করা হচ্ছে যাত্রীবেশি দুর্বৃত্তরা বাসটিতে উঠে আগুন দিতে পারে।কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে বাসের আগুন নেভানো হয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, মহাসড়কের চন্দ্রা এলাকায় ইউসুফ পরিবহনের একটি বাস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ধারনা করা হচ্ছে যাত্রীবেশি দুস্কৃতিকারীরা বাসে উঠে আগুন ধরিয়ে দেয়।

 

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x