Wednesday , 8 May 2024
শিরোনাম

কুয়েতে বাংলাদেশ কমিউনিটির আয়োজনে বনভোজন

বাংলাদেশ কমিউনিটি কুয়েত কর্তৃক আয়োজিত বনভোজন ২০২৪ইং। বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে বাংলাদেশ কমিউনিটি কুয়েতের আনন্দ ভ্রমণ ও বনভোজন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গত২২-২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনব্যাপী অনুষ্ঠিত এ আনন্দ ভ্রমণ ও বনভোজন হয়।

২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার কুয়েতে সেবদী এলাকার একটি রিসোর্টে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয় ।অনুষ্ঠানটিকে তিনটি ভাগে ভাগ করা হয়, প্রথম ভাগে কর্মসূচীর প্রথম দিনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা এবং জমকালো সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়,দ্বিতীয় ভাগে সকালে পিঠা উৎসব এবং তৃতীয় ভাগে খেলাধুলা,পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বাংলাদেশ কমিউনিটির সম্মানিত আহবায়ক জনাব মুরাদুল হক চৌধুরী সভাপতিত্বে এবং বাংলাদেশ কমিউনিটির সম্মানিত সদস্য সচিব কামরুজ্জামান টিটোর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সম্মানিত উপদেষ্টা মন্ডলী সম্মানিত যুগ্ম আহ্বায়ক বৃন্দ এবং বাংলাদেশ কমিউনিটির সদস্যবৃন্দ সহ হাজার হাজার কুয়েত প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও অতিথি বৃন্দ।বহু বছর পর কুয়েত প্রবাসীদের মাঝে এমন আনন্দে উল্লাসে দিনটি কাটিয়েছেন।

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ কমিউনিটি কুয়েতের সম্মানিত উপদেষ্টা প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন , বিশেষ বক্তা বাংলাদেশ কমিউনিটি কুয়েতের সম্মানিত যুগ্ম আহ্বায়ক মোঃ সামছুল হক ও মোঃ বেলাল উদ্দিন, মানিক মোল্যা, কামাল হোসেন, আহম্মদ আলী রানা, তৌহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, দিদারুল ইসলাম, ইসমাইল হোসেন হাওলাদার, সাজ্জাদ মিয়াজী, আব্দুল্লাহ আল মামুন, আব্দুর রহমান সহ অনেকে।

Check Also

রিয়াদে প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, সৌদি আরব প্রতিনিধি।। রিয়াদের উত্তর হারায় কয়েক হাজার প্রবাসী দর্শকের উপস্থিতিতে ৭তম প্রিমিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x