Thursday , 2 May 2024
শিরোনাম

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক আটক

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: নাশকতার অভিযোগে কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিনকে আটক করেছে পুলিশ। এ সময় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মেজবাউর রহমান পিন্টুকেও আটক করা হয়।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং কুষ্টিয়া মডেল থানা পুলিশের যৌথ অভিযানে জেলা বিএনপির কার্যালয় থেকে তাদের আটক করে।

পুলিশের দাবি, এ সময় ঘটনাস্থল থেকে ১৮টি বোমা, লোহার রড, বাঁশের লাঠি ও ইটপাটকেল উদ্ধার করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপি কার্যালয়ে সৈয়দ মেহেদী আহমেদ, সোহরাব উদ্দিনসহ কয়েকজন নেতাকর্মী নাশকতার উদ্দেশ্যে জড়ো হচ্ছিলেন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে ১৮টি বোমা, কিছু লোহার রড, বাঁশের লাঠি ও ইটপাটকেলও উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তাদের পুলিশি হেফাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন।

অন্যদিকে, জেলা বিএনপির সহ-সভাপতি ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লাকে দুপুর সাড়ে ১২টার দিকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x