Wednesday , 1 May 2024
শিরোনাম

খুলনায় আসাবুর নামেরএক যুবককে কুপিয়ে হত্যা : আটক-৪

আব্দুর রশিদ, খুলনা ব্যুরো :
খুলনার দিঘলিয়া উপজেলায় পারিবারিক বিরোধের জের ধরে মোঃ আসাবুর শেখ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে নিকট আত্মীয়রা । বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসীরা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে নূরইসলামের নাতনি সোহাগি (৬) কে মারধরের ঘটনায় ইখতিয়ার শেখের ছেলে মোঃ আসাবুর শেখ (৪০) কে দেশীয় ধারালো রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে তার নিকটাত্মীয়রা।
পরে আশ-পাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাহাজালাল শেখ ও কালাম শেখ নামে দুজন আহত হয়েছেন। অন্য আহতদের দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এতে আসাবুর শেখ গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দিঘলিয়ার হাজীগ্রামের মোঃ টুটুল শেখ, জুয়েল শেখ, নূর ইসলামসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রিপন কুমার সরকার বলেন, পারিবারিক কলহের জের ধরে নিকটাত্বীয়দের মধ্য মারধরের ঘটনা ঘটে। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

মহান মে দিবস আজ

আজ মহান মে দিবস। বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের স্বীকৃতির দিন। শ্রমিকদের দাবির প্রতি সম্মান জানিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x