Sunday , 19 May 2024
শিরোনাম

খোকসায় অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, সভাপতি নাহিদুজ্জামান শয়ন , সম্পাদক নাজমুল হাসান

কুষ্টিয়ার খোকসায় অনলাইন প্রেসক্লাবের ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলা৫২.কম ও অন্যায়ের চিত্র পত্রিকার প্রতিনিধি নাহিদুজ্জামান শয়ন সভাপতি ও দেশবন্ধু টিভি ও জাতীয় দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার (১২) নভেম্বর দুপুর ০২ টায় জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে নতুন এই কমিটির নাম ঘোষণা করা হয়। জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ্যাঃ রফিকুল ইসলাম সবুজ ও সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন এর স্বাক্ষর করে আগামী ২ বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়।

খোকসা অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর পারভেজ, খন্দকার জাহাঙ্গীর হুসাইন , মোঃ আকাশ উজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক নূর ইসলাম, ফাহিম শাওন, সাংগাঠনিক সম্পাদক মমিন হোসেন ডালিম, দপ্তর সম্পাদক মোঃ মোকাররম হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুমন বিশ্বাস,মহিলা বিষয়ক সম্পাদিকা সিমা আক্তার তুলি , কোষাধ্যক্ষ জালাল আহম্মেদ,ক্রিয়া সম্পাদক মোঃ আনিছুর রহমান (সোনা), তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শামিম হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাব্বিকুল হাসান রাফি, নির্বাহী সদস্যে রয়েছেন জাহাঙ্গীর আলম রানা , সাবুব আলম চঞ্চল, নাজমুল হক লাভলু, মনোয়ার হোসেন, আবির হোসেন, হাফিজুল ইসলাম বকুল, আনিছুর রহমান, মোঃ সাজ্জাদ আহম্মেদ (আজমল) , ভিক্টর বিশ্বাস চিতা, আশরাফুল ইসলাম , মোঃ ইমরান হোসেন, পুস্কর মন্ডল ।

আগামীতে তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের অঙ্গিকার করে ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

Check Also

তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তরুণ প্রজন্মদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে ক্ষমতায় এসে কাজ শুরু করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x