Friday , 17 May 2024
শিরোনাম

খোকসায় পাওনা টাকা না পেয়ে এক সন্ত্রাসীকে দু’পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা , গ্রেফতার-৩

কুষ্টিয়া জেলা প্রতিনিধ:
কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রামে কথিত প্রেমিকের বাড়ি থেকে ডেকে নিয়ে একাধিক মামলার আসামি আবুল কালাম আজাদ ওরফে সাকেন (৫৫) দুই পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা ।

আহত আবুল কালাম আজাদ ওরফে সাকেন উপজেলার শিমুলিয়া ইউনিয়নের মানিককাট গ্রামের মৃত আব্দুল জলিল শেখের ছেলে। এ ব্যাপারে রাতেই পুলিশী বিশেষ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তার ক্রিতরা হলেন রতন খা (৫৫), টুটুল খা (৩০) ও মুজাহিদ খা (২৭)।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চাকরি দেওয়ার নাম করে রতন খা ছেলের কাছ থেকে তিন লাখ টাকা নেয় অভিযুক্ত আবুল কালাম আজাদ ওরফে সাকেন।
এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও এলাকাবাসী একাধিকবার গ্রাম্য সালিশ করলেও কোন সমাধান না হওয়ায় থানা পুলিশের মাধ্যমে সালিশ করার পরও সে টাকা না দেওয়াই শুক্রবার রাত এগারোটার সময় মুখোশ ধারি দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র ও রড দিয়ে বেধড়ক মারপিট করে আবুল কালাম আজাদ ওরফে সাকেন এর দু’পা ভেঙ্গে কালিশংকরপুর খালের পাশের রাস্তায় ফেলে রেখে যায়।
স্থানীয় এলাকাবাসী আহত সাকোন কে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনেন। জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার আবির হোসেন সোহাগ প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রোগীকে রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালের প্রেরণ করেন।
এ ঘটনার পর রাতেই পুলিশী বিশেষ অভিযান চালিয়ে কালিশংকরপুর গ্রাম থেকে তিনজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন, রতন খা (৫৫), টুটুল খা (৩০) ও মুজাহিদ খা (২৭)। অপ্রতিকর কোন ঘটনায়ড়াতে কালিশংকরপুর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।গ্রেপ্তারকৃতদের কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য আহত আবুল কালাম আজাদ ওরফে সাকিনের বিরুদ্ধে খোকসা থানায় হত্যা, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা হয়েছে। সে কালিশংকরপুর গ্রামের একজনের বাড়িতে জোর পূর্বক গত দুই বছর বসবাস করছে বলে এলাকাবাসী জানান। ওই বাড়িতেই তার কথিত প্রেমিক থাকে বলেও এলাকাবাসী জানান।

Check Also

টাকা দিয়ে কেনা সনদ বাতিল হবে , তৈরি হচ্ছে তালিকা

টাকা দিয়ে কেনা সনদ বাতিল করা হবে, আর এ বিষয়ে তৈরি করা হচ্ছে তালিকা। বিপুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x