Thursday , 2 May 2024
শিরোনাম

বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধী গুজব রটানোর দল- এড.হাজী দুলাল

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার ২৮শে সেপ্টেম্বর, বাংলাদেশ সহ সারা বিশ্বের বিভিন্ন দেশে আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছেন।
শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা।
তিনি ১৯৮১ সালে আ’ লীগের নেতৃত্ব গ্রহণের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয়, ২০১৪ সালে তৃতীয় এবং ২০১৮ সালে চতুর্থ মেয়াদে বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে প্রধানমন্ত্রী নির্বাচিত হন।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া স্টেটে গলফ ক্লাবে ছেলে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে জন্মদিন উপলক্ষে নৈশভোজ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সজীব ওয়াজেদ জয় তার ভেরিফাইড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন। নৈশভোজে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। সজীব ওয়াজেদ জয় ফেসবুকে একটি ছবি পোস্ট করে সেটির ক্যাপশনে লেখেন, Ma’s birthday dinner with the family at my golf club in Virginia / ভার্জিনিয়ায় আমার গলফ ক্লাবে পরিবারের সঙ্গে মায়ের জন্মদিনের নৈশভোজে।

সজীব ওয়াজেদ জয়’র ফেসবুক পেজ থেকে নেয়া
বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সজীব ওয়াজেদ জয় আমেরিকাতে নেই, তাকে আমেরিকায় ঢুকতে দেওয়া হচ্ছে না এবং তার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে বাইডেন প্রশাসন এরকম কিছু গুজব লক্ষ্য করা যায়। তবে বিভিন্ন তথ্যসূত্রে জানা যায় বঙ্গবন্ধুর দৌহিত্র মার্কিন যুক্তরাষ্ট্রেই আছেন। ৩ মাস আগেও সজীব ওয়াজেদ জয় বাংলাদেশে এসেছিলেন যুক্তরাষ্ট্র থেকে।
বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের অধিবেশনে যোগদান শেষে এই মুহুর্তে ওয়াশিংটন ডিসির অদূরে ভার্জিনিয়া স্টেটে তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায়ই অবস্থান করছেন।
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় কে নিয়ে বিএনপি-জামায়াতের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান কুড়িগ্রাম জেলা যুবলীগের আহ্বায়ক; এড. রুহুল আমিন দুলাল (হাজী দুলাল)।
তিনি বলেন, বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধী গুজব রটানোর দল। গত কিছুদিন ধরে বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে তারা একটি গুজব ছড়িয়ে যাচ্ছে। তারা বলছে সজীব ওয়াজেদ জয় নাকি মার্কিন যুক্তরাষ্ট্রে নেই। কিন্তু সজীব ওয়াজেদ জয়ের ভেরিফাইড ফেসবুক পেজে জননেত্রী শেখ হাসিনা সম্বলিত ছবি আবারও প্রমাণ করলো বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল। এদের কুৎসিত মন-মানসিকতা এবং মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x