Friday , 3 May 2024
শিরোনাম

খোকসা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতার ৯২ জন্মদিন পালিত

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২ তম জন্মদিন পালিত হল। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সভাপতির কার্যালয়ে স্বল্প পরিসরে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ খান, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ দপ্তরের সম্পাদক সাহেব আলী সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তরিকুল ইসলাম তারিকের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুরূপ কার্যসূচি পালিত হয় সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আরিফুল আলম তসর, ওয়াহিদুজ্জামান, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব যে দৃড় মন নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতিকে যে দিক নির্দেশনা দিয়েছেন তা অনন্য দৃষ্টান্ত হয়ে রয়েছে আমাদের মাঝে। বর্তমান সমাজের প্রতিটি নারী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের আদর্শের অনুসারী হওয়া উচিত বলেও মন্তব্য করেন।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেসা মুজিব সহ বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x