Wednesday , 22 May 2024
শিরোনাম

গুইমারায় নির্বাচনী প্রচারণায় কুজেন্দ্র লাল ত্রিপুরা

গুইমারায় নির্বাচনী প্রচারণায় কুজেন্দ্র লাল ত্রিপুর

বিএম.বাশারঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য নৌকা মার্কার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। প্রচারণার অংশ হিসেবে তিনি বিভিন্ন স্থানে গণসংযোগ,পথসভা ও উঠান বৈঠক করেন।

২৮ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বাইল্যাছড়ি, গুইমারা, হাফছড়ি, সিন্দুকছড়ি সহ আরো বিভিন্ন স্থানে তিনি এ নির্বাচনী প্রচারণা চালান।

এসময় তাঁর সফরসঙ্গী ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ির পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া প্রমুখ।

এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নৌকা মার্কার প্রচার প্রচারণায় অংশ নেন।

প্রচারণার সময় জনগণের কাছে গিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বর্তমান সরকারের যোগাযোগ,স্বাস্থ্য, শিক্ষাসহ উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ডের তথ্য তুলে ধরেন এবং এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।

তিনি আরও বলেন, পার্বত্য অনঞ্চলসহ দেশের উন্নয়নে, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কার কোন বিকল্প নেই। উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠা করেছে। এই সরকারের আমলেই পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল,পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেলের মত বড় বড় মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছেন।

তাই আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়ি ২৯৮নং আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার আহবান জানান।

Check Also

ইসির নতুন সচিব শফিউল আজিম

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব পদে পদোন্নতি পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x