Wednesday , 1 May 2024
শিরোনাম

চাঁদপুর থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ মিললো কুমিল্লায়

চাঁদপুরের কচুয়া থেকে নিখোঁজের ২৪ ঘণ্টা পর পাশের জেলা কুমিল্লার দাউদকান্দির রায়পুরা এলাকা থেকে আবুল বাসার (৩৭) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরের দিকে রায়পুরা এলাকায় একটি লাশের সন্ধান পাওয়া গেছে, এমন খবর পেয়ে পরিবারের লোকজন নিয়ে লাশ শনাক্ত করে পুলিশ।

ব্যবসায়ী আবুল বাসার কচুয়া পৌর বাজারের ইকরা ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী ও উপজেলার কোয়া-চাঁদপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। নিহত আবুল বাসারের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, আবুল বাসার শনিবার দুপুরে তার দোকান থেকে নিজ বাড়ি কোয়া-চাঁদপুরে খাবার খেতে গিয়ে দোকানে ফিরে আসেনি। পরে তার ফোন বন্ধ থাকায় রাতে কচুয়া থানায় তার এক আত্মীয় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরবর্তীতে পুলিশ রোববার দুপুরে দাউদকান্দির রায়পুরা এলাকায় একটি লাশের সন্ধান পাওয়া গেছে বলে খবর পায়। পরে পরিবারের লোকজন নিয়ে তার লাশ শনাক্ত করা হয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লার মর্গে পাঠানো করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার দোকানের বাবুল ও মহিন নামের দুই কর্মচারীকে আটক করা হয়েছে।সূত্র-বাংলাদেশ জার্নাল

Check Also

মহান মে দিবস আজ

আজ মহান মে দিবস। বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের স্বীকৃতির দিন। শ্রমিকদের দাবির প্রতি সম্মান জানিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x