Saturday , 18 May 2024
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃজিলহাজ বাবু
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাদের গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার সকাল ১০টায় পাঠানপাড়াস্থ শহীদ মনিমুল হক সড়কের দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।

শেষে টাউন ক্লাবের হল রুমে আলোচনাসভার আয়োজন করা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহা. আব্দুল আওয়াল গনি জোহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম ফায়জার রহমান কনকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, যুগ্ম সম্পাদক অধ্যাপক মো. শরিফুল আলম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনউজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য

ইফতেখারুল আলম সুজন, জেলা আ.লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা আ.লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।

এর আগে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্য, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

Check Also

৩য় শ্রেণির দুই শিশুকে হাত, মুখ বেঁধে পাশ/বিক নির্যা/তন

লালমনিরহাটে দুই শিশুকে পি/টি/য়ে হাসপাতালে পাঠালেন বখাটে সাগর ভ্যান্ডার আমি আপনার পা/য়/খা/না খাব, আমি চুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x