Friday , 17 May 2024
শিরোনাম

চাটমোহরে ধান ক্ষেত থেকে অটোবাইক চালকের মরদেহ উদ্ধার

ইসমাইল হোসেন চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ

পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নে ক্যাথলিক মিশন স্কুলের পাশে ধান ক্ষেত থেকে ইসমাইল হোসেন (৫০) নামের এক অটোবাইক চালকের হাত পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইসমাইল হোসেন পেশায় অটোবাইক (ব্যাটারিচালিত) চালক ছিলেন।

আজ ১৩ ই অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ৮টার দিকে চাটমোহর ফৈলজানা ক্যাথলিক স্কুলের পাশের ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইসমাইল হোসেন আটঘরিয়া উপজেলার জালালের ঢাল এলাকার হাজিপাড়া মহল্লার মৃতঃ নজরুল ইসলামের ছেলে।পেশায় তিনি ব্যাটারিচালিত অটোবাইক চালক ছিলেন।

নিহতের স্ত্রী সাংবাদিকদের জানান, ঘটনার দিন বেলা তিনটার দিকে ইজিবাইক নিয়ে রাস্তায় বের হয়। আমার স্বামীর সাথে আমার রাত নয়টার দিকে কথা হয়। সে গোড়রী ফৈলজানা এলাকায় অবস্থান করছিল। পরে আর সে বাড়িতে ফিরে আসেনি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, পুলিশের ধারণা গেল রাতে যাত্রী বেশি ছিনতাইকারীরা অটোবাইক ভাড়া নিয়ে যাবার পথে ফাঁকা জায়গায় ইসমাইল হোসেনের হাত পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে। পরে লাশ ধান ক্ষেতে ফেলে রেখে অটোবাইক নিয়ে পালিয়ে যেতে পারে।

স্থানীয়দের খবরের ভিত্তিত্বে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

Check Also

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাজ্যে আশ্রয় প্রার্থীদের তালিকায় সংখ্যাগরিষ্ঠ দেশ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই যেসব বাংলাদেশি নাগরিক আশ্রয়প্রার্থনা করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x