Friday , 3 May 2024
শিরোনাম

তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি’র ৪০ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন কুমিল্লা উত্তর জেলা বিএনপি।এতে আহ্বায়ক ওসমান গনি ভূইয়া ও মেহেদী হাসান সেলিম ভূইয়া কে সদস্য সচিব করে এই কমিটি ঘোষণা করা হয়।

গত বুধবার ১২ অক্টোবর রাতে আহ্বায়ক,সদস্য সচিব, ও ১৫জন যুগ্ম-আহ্বায়ক,২৩ জন সদস্যসহ ৪০ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন স্বাক্ষর করেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো.আক্তারুজ্জামান সরকার ও সদস্য সচিব এ এফ এম তারেক মুন্সি।

এসময় কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন এর পরামর্শ ক্রমে কুমিল্লা উত্তর জেলার ১১ টি ইউনিটের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল কারার লক্ষ্যে প্রতিটি উপজেলায় আমরা আহ্বায়ক কমিটি অনুমোদন দিচ্ছি। আশা করি যারা নেতৃত্বে আসছেন, তারা সকলেই দলকে সুসংগঠিত করতে পারবেন।

নবনির্বাচিত আহ্বায়ক মো.ওসমান গনি ভূইয়া
বলেন,আমাকে আহ্বায়ক নির্বাচিত করায়, সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
আমি এর আগেও দুই মেয়াদে সাধারণ সম্পাদক ছিলাম। আমাকে এখন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন এবং ড.খন্দকার মারুফ হোসেন এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, আমি তিতাস উপজেলা বিএনপির সকল নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করি।

সদস্য সচিব মেহেদী হাসান সেলিম বলেন,আমি সর্ব প্রথম আল্লাহপাক রাব্বুল আলামিন এর নিকট শুকরিয়া আদায় করছি,পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি সিনিয়র নেতৃবৃন্দের প্রতি। আমাকে যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। দলকে সুসংগঠিত করে,বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি তিতাস উপজেলা বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করিছি।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x