Tuesday , 21 May 2024
শিরোনাম

চুল দাঁড়ি কাটা নিয়ে কথা কাটাকাটি; হিজবুত তাওহীদ সদস্যকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধিঃপাবনায় পূর্ব শত্রুতার জেরে সুজন হোসেন (৩০) নামে একজন হিজবুত তাওহীদ সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে মঙ্গলবার রাতে চরঘোষপুর নফসারের মোড়ে একটি সেলুনের দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহত সুজন সদর উপজেলা হেমায়েতপুর ইউনিয়নের চরঘোষপুর মধ্যপড়া এলাকার আনিছুর রহমান মন্ডলের ছেলে ও পাবনা জেলা হিজবুত তাওহীদ জেলা শাখার সদস্য।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে সুজন সেলুনের দোকানে চুল কাটাচ্ছিলেন। এসময় কয়েকজন তাকে জিজ্ঞাসা করে তুই মাথার চুল কাটালি কিন্তু দাড়ি-গোফ কাটালি না কেন? এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কয়েকজন দুর্বৃত্তরা পেছন থেকে তাকে ধারালো অস্ত্র ও লাটিসোটা দিয়ে মারপিট শুরু করে। এলাকাবাসী তার চিৎকার শুনে এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেভার করলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সুজনের মৃত্যু হয়।

পাবনা সদর থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এলাকায় চুলকাটা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে কুপিয়ে ও হাতুরি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ভোরে দিকে তিনি মারা যান। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করা হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x