Friday , 17 May 2024
শিরোনাম

সাতকানিয়া উপজেলায় নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা আজ (২৪ আগষ্ট) বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা’র সভাপতিত্বে ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টরও নিরাপদ খাদ্য পরিদর্শক সরওয়ার কামালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা নাজমুজ সোলতানা শীমা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, ডা. রায়হান ছিদ্দীক্কি, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মো: ফয়সাল, নলুয়া ইউপি চেয়ারম্যান লেয়াকত আলী প্রমুখ।
সভায় খোলা বাজারে পন্য বিক্রয় না করা, প্রয়োজনীয় কাগজপত্র সংরক্ষন করা, খাবারে রং ব্যবহার না করার উপর জোর দেওয়া হয় এবং নিয়মিত তদারকির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্যরা কেরানীহাটের মেহফিল, আল-ইশান, এ্যাপেল রেষ্টুডেন্ট পরিদর্শন করেন।

Check Also

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাজ্যে আশ্রয় প্রার্থীদের তালিকায় সংখ্যাগরিষ্ঠ দেশ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই যেসব বাংলাদেশি নাগরিক আশ্রয়প্রার্থনা করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x