Tuesday , 21 May 2024
শিরোনাম

জেলা প্রশাসনের আয়োজনে ও ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম বান্দরবান এর সহযোগিতায় গণশুনানি অনুষ্ঠিত

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: সরকারি সেবা গ্রহণে বিভিন্ন দপ্তরের অনিয়মের অভিযোগ করা হয়েছে বান্দরবানে অনুষ্ঠিত গণশুনানিতে। বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে ও ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম বান্দরবান এর সহযোগিতায় এই গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

২৪ আগস্ট বুধবার দুপুরে ইউরোপীয় ইউনিয়ন ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কেবিনেট ডিভিশনের অংশীদারিত্বে ব্রিটিশ কাউন্সিল পিফরডি এর বাস্তবায়নে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সরকারি দপ্তরের সেবার মান নিয়ে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো.লুৎফুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস,সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, ডেপুটি সিভিল সার্জন ডা.নয়ন সালাউদ্দিন,ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সভাপতি অং চ মং মারমা, সাধারণ সম্পাদক লাল জার লম বম, সহ-সভাপতি দীপিকা রানী তঞ্চঙ্গ্যা, ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম বান্দরবানের ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটর মংশৈনুক মার্মা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গনশুনানিতে সেবা গ্রহীতারা সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের কাছে সেবা গ্রহণের ক্ষেত্রে বিভিন্ন অনিয়ম, হয়রানি ও ভোগান্তির কথা তুলে ধরেন। এরই পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা নিজ নিজ দপ্তরের সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বিভিন্ন সরকারি দপ্তরের সেবা ও সমস্যাগুলোর কথা মনোযোগ সহকারে শুনেন এবং দ্রুত সকল সমস্যা সমাধানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

শুনানীতে অতিথিরা ছাড়াও ৩৫জন অংশগ্রহনকারী সরাসরি অংশ নেন এছাড়াও ২০জন অংশগ্রহনকারী অনলাইনে অংশগ্রহণ করে সরকারি সেবা গ্রহণের ক্ষেত্রে বিভিন্ন দপ্তরের অনিয়মের কথা তুলে ধরেন।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x