Thursday , 2 May 2024
শিরোনাম

চৌদ্দগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা

 চৌদ্দগ্রামবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম  শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর শ্রম ও জনশক্তি বিষয়কয় উপ-কমিটির সদস্য জনাব  এম. তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম   ।
তিনি তাঁর শুভেচ্ছা বার্তায় বলেছেন,
প্রিয় সূর্য সারথী বন্ধুরা,
বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। তার আগে ত্যাগের মহিমায় সমুজ্জ্বল একমাস সিয়াম সাধনা। ত্যাগের পরই নির্মল আনন্দের বার্তা। এভাবে গত ছয় বৎসর আমরা কঠিন সংগ্রাম করে, নানারকম ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে চৌদ্দগ্রামে বঙ্গবন্ধু মুজিবের আদর্শের পতাকা সগৌরবে উড্ডীন করতে সফল হয়েছি।
আমাদের ত্যাগের ও লড়াইয়ের স্বীকৃতি আসা শুরু হয়েছে। আপনাদের আন্তরিক সংগ্রামের ফসল হিসেবে আওয়ামীলীগ হাই কমান্ড আমাকে কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপ কমিটির সদস্য মনোনীত করেছে। এ বিজয় মুকুট আপনাদের উন্নত শিরে আমি পরিয়ে দিলাম।
প্রিয় বন্ধুরা, আমাদের মহান নেত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
বাংলাদেশকে সকল বিপদ থেকে বাঁচিয়ে তার অভিষ্ট লক্ষ্যের দিকে নিয়ে যাচ্ছেন। প্রতিটি পদক্ষেপে বাংলাদেশ বিশ্বের বুকে আপন অস্তিত্ব আর গৌরবের জানান দিচ্ছে। তাই চৌদ্দগ্রামের পাঁচ লক্ষ জনতার পক্ষ থেকে আপনাদের মত সৎ আন্তরিক লড়াকু দেশপ্রেমিক যোদ্ধাদের নিয়ে আমি আমাদের নেত্রীর বিজয় রথের সারথী হতে চাই।
বঙ্গবন্ধুর চির আরাধ্য সোনার বাংলার প্রথম স্মারক আমরা চৌদ্দগ্রামেই প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। আসুন এ প্রত্যয়দীপ্ত শপথে আমরা পথ চলি। পবিত্র ঈদ উল ফিতরের অগ্রীম শুভেচ্ছা রইল আপনাদের সকলের জন্য। ভাল থাকবেন, নিরাপদ থাকবেন।
জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। জয়তু শেখ হাসিনা।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x