Friday , 26 April 2024
শিরোনাম

চৌদ্দগ্রামবাসীকে রমজানের শুভেচ্ছা জানালেন এম তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে কুমিল্লা চৌদ্দগ্রাম তথা দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন চৌদ্দগ্রামের বিশিষ্ট শিল্পপতি , সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা  তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম ।

এসময় তিনি জানান, আত্মসংযম,অনুকম্পা ও ক্ষমা লাভের মাস রমজান। এ মাসে ত্যাগ স্বীকার, শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়। পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস,হিংসা–বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানান। তিনি আরোও জানান, এই মাসকে ঘিরে সব সময় আমাদের আগাম বিভিন্ন ধরনের আয়োজন থাকে।

এই মহিমাময় পবিত্র মাহে রমজানের উচিলায় আল্লাহ্ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন। আসুন আমরা সকল প্রকার অকল্যাণ কাজ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করি। জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x