Sunday , 19 May 2024
শিরোনাম

চৌদ্দগ্রামে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি

২১ আগস্ট গ্রেনেড হামলায় আইভী রহমানসহ নিহত ২৪ জনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচিত এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি জানিয়েছে আ’লীগের নেতাকর্মীরা।

এ উপলক্ষে রোববার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কাদঘরে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ ভুলু। মুক্তিযোদ্ধা আবদুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার খলিলুর রহমান বিএসসি, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা জসিম উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বজলুর রশীদ ভুলু বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ইতিহাসের নিকৃষ্টতম ঘটনা। ১৫ আগস্টের মতো ২১ আগস্টও পরিকল্পিত হত্যাকান্ড চালিয়েছে সন্ত্রাসী চক্র। তারা চেয়েছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে। আল্লাহর ইচ্ছায় ও নেতাকর্মীদের বেস্টনী থাকায় তিনি বেঁচে যান। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

২১ আগস্ট হামলার সাথে জড়িত সকলকে গ্রেফতার ও কঠোর শাস্তি দাবি জানাচ্ছি।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x