Saturday , 4 May 2024
শিরোনাম

চৌরঙ্গী মহাবিদ্যালয়ে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনার

নিজস্ব প্রতিবেদক:

প্রযুক্তি ও সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে নিজেকে সময়োপযোগী মানুষ হিসেবে গড়ে তুৃলতে হবে। এখনই পরিকল্পনা করতে হবে ভবিষ্যতে আমি কি করবো বা হবো। ঘরে বসে এখন প্রযুক্তির মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আয় করা সম্ভব। খুব সহজেই আমরা বিশ্বকে দেখতে পাই। আর সবই হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রযুক্তির কারণে। অনেক পেশা কালের বিবর্তনে হারিয়ে গেছে আবার নিত্য নতুন পেশা আবিস্কার হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশোনা, ভবিষ্যত ক্যারিয়ার বিষয়ে কথা বলছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রধান উদ্যোক্তা প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম। এসময় তিনি মাল্টিমিডিয়ার মাধ্যমে ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের চৌরঙ্গী মহাবিদ্যালয়ে ৫ সেপ্টেম্বর, ২০২২ সোমবার বেলা সাড়ে ১১ টায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় আয়োজিত ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
চৌরঙ্গী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মো.আজিজুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌরঙ্গী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ লাল মহম্মাদ ও রমৈবি এর প্রক্টর ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এস এম হাসিবুর রশিদ তামিম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রমোশন অফিসার গবেষক ইমাম মেহেদী।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন চৌরঙ্গী মহাবিদ্যালয়ের প্রভাষক তোফাজ্জেল হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চৌরঙ্গী মহাবিদ্যালয়ের প্রভাষক মো. আনিসুর রহমান। ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনানের চৌরঙ্গী মহাবিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x