Wednesday , 1 May 2024
শিরোনাম

ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মধ্যরাতে ঢাবিতে আনন্দ মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক :

বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ আনন্দ মিছিল হয়। এতে বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় তারা এ মাত্র খবর এলো সাদ্দাম ভাই নেতা হলো, এই মাত্র খবর এলো ইনান ভাই নেতা হলো, সাদ্দাম-ইনান পরিষদ সবার সেরা পরিষদ, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেন। ছাত্রলীগ নেতাকর্মীরা বলছেন, বাংলাদেশ ছাত্রলীগ সবচেয়ে যোগ্য নেতৃত্ব পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানান তারা। একই সঙ্গে সাদ্দাম-ইনান বিতর্কমুক্ত ছাত্রলীগ উপহার দেবেন বলে প্রত্যাশা করেন তারা।

মিছিলে অংশ অংশ নেন ছাত্রলীগ নেতাকর্মীরা বলেন , সবচেয়ে আলোচিত নাম ছিল সাদ্দাম হোসেন। সাদ্দাম ভাই ঢাবির সফল সাধারণ সম্পাদক ছিলেন। প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল বের করেছি। আশা করি, সাদ্দাম ভাই ও ইনান ভাইয়ের নেতৃত্বে ছাত্রলীগ আরও বেশি সুসংগঠিত হবে।

এর আগে ঢাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে সভাপতি ও সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Check Also

মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি

প্রবল বৃষ্টিপাতে সৌদি আরবের বিভিন্ন স্থানে পানি জমে বন্যায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতিমাত্রায় বৃষ্টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x