Saturday , 4 May 2024
শিরোনাম

‘ছাদ থেকে পড়ে’ নর্থ সাউথ শিক্ষার্থীর মৃত্যু

সাভারে বন্ধুদের হোস্টেলে বেড়াতে গিয়ে ভবনের ‘ছাদ থেকে পড়ে’ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার দিবাগত শেষরাতে উপজেলার খাগান দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাভার মডেল থানার এসআই দিদার হোসেন এ তথ্য জানান।

নিহত ওই শিক্ষার্থীর নাম আবির মাশরুর ডায়মন্ড (২৫)। তিনি বগুড়ার শাহজাহানপুর উপজেলার লতিফপুর কলোনি এলাকার মিজানুর রহমানের ছেলে। রাজধানীর বসুন্ধরায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএতে পড়াশোনা করতেন আবির।

পুলিশ জানিয়েছে, ওই বহুতল ভবনে ড্যাফোডিল ইউনিভার্সিটির আবাসিক শিক্ষার্থীরা থাকেন।

এসআই দিদার হোসেন বলেন, আবির বসুন্ধরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার ড্যাফোডিল ইউনিভার্সিটির কয়েকজন বন্ধুর হোস্টেলে যান আবির। শেষরাত ৪টার দিকে তিনি ভবনের পাঁচতলা ছাদ থেকে নিচে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে বন্ধুরা নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রাতে কী কারণে ছাদে গিয়েছেন এবং কীভাবে ছাদ থেকে পড়ে গেছেন তা খতিয়ে দেখা হবে। শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ড্যাফোডিল ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা আনোয়ার হাবিব কাজল বলেন, মারা যাওয়া শিক্ষার্থী আমাদের ছাত্র নন। আর ঘটনাটিও বিশ্ববিদ্যালয়ের বাহিরের। সেখানে ছাত্ররা বাসা ভাড়া নিয়ে থাকেন। বিশ্ববিদ্যালয়ের ভেতরে ঘটনাটি ঘটলে আমরা জবাবদিহিতার আওতায় আসতাম। তবুও ছুটির পর ক্যাম্পাস খুললে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তদন্ত করে দেখা হবে।

Check Also

৯৭ হাজার শিক্ষক নিয়োগ: যত পদ শূন্য রয়েছে ততটা পছন্দ দিতে হবে

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে (স্কুল–কলেজ–মাদ্রাসা–কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান) ৯৬ হাজার ৭৩৬ পদে শিক্ষক নিয়োগের আবেদনে পদ পছন্দের ক্ষেত্রে স্পষ্টিকরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x