Sunday , 12 May 2024
শিরোনাম

‘জ‌লিল বি‌ড়ি গ্রু‌পের’ তিন সদস্য গ্রেফতার, দ্রুত বিচার আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক: কু‌ড়িগ্রা‌মের ধরলা নদীর পূর্বপ্রা‌ন্তে গ্রো‌য়েন বাঁ‌ধের পা‌ড়ে ছিনতাই‌য়ের অ‌ভি‌যো‌গে ‘জ‌লিল বি‌ড়ি গ্রু‌পের’ তিন সদস্যকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (১৩ জুন) তা‌দের বিরু‌দ্ধে দ্রুত বিচার আই‌নে মামলা দি‌য়ে আদাল‌তের মাধ্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। সদর থানার ও‌সি এম আর সাঈদ এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ন।

 

গ্রেফতারকৃতরা হ‌লেন গ্রুপের নেতৃত্ব দানকারী ইমন, তার সহ‌যোগী লিমন ও মাসুদ। তারা কু‌ড়িগ্রাম শহ‌রের জ‌লিল বি‌ড়ি মো‌ড় এলাকার বা‌সিন্দা। ধরলা ব্রিজের পূর্বপা‌ড়ের গ্রো‌য়েন বাঁ‌ধে বেড়া‌তে যাওয়া বি‌নোদন‌প্রেমী‌দের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই কর‌তেন তারা। স্থানীয়‌দের কা‌ছে জ‌লিল বি‌ড়ি গ্রুপের সদস্য না‌মে প‌রি‌চিত। তারা সবাই পেশাদার ছিনতাইকারী ব‌লে জানি‌য়ে‌ছে পু‌লিশ।

 

এর আ‌গে মঙ্গলবার ঘুর‌তে গে‌লেই ছিনতাই ক‌রে জ‌লিল বি‌ড়ি গ্রুপ শি‌রোনা‌মে বাংলা ট্রিবিউ‌নে সংবাদ প্রকা‌শিত হয়। বিষয়‌টি নজ‌রে এলে পু‌লি‌শের পক্ষ থে‌কে অ‌ভিযুক্ত‌দের গ্রেফতা‌রের বিষয়‌টি জানা‌নো হয়।

 

পু‌লিশ জানায়, গ্রেফতার যুবক‌দের প্রত্যেকের বিরু‌দ্ধে ছিনতাই, চাঁদাবা‌জি ও মাদক সং‌শ্লিষ্টতার অ‌ভি‌যো‌গে মামলা র‌য়ে‌ছে। এর মধ্যে ইম‌নের বিরু‌দ্ধে পাঁচটি, লিমনের বিরু‌দ্ধে ১৮টি এবং মাসু‌দের বিরু‌দ্ধে পাঁচটি মামলা র‌য়ে‌ছে।

 

ও‌সি এম আর সাঈদ ব‌লেন, ‘গত সোমবার ধরলা ব্রিজের পূর্বপা‌ড়ে ছিনতাই‌য়ের ঘটনায় তাজুল না‌মে এক ভুক্ত‌ভোগী বাদী হ‌য়ে দ্রুত বিচার আই‌নে মামলা ক‌রে‌ছেন। এরপর তিন আসা‌মি‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তের মাধ্যমে কারাগা‌রে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ।’

 

ধরলা পা‌ড়ে ঘুর‌তে যাওয়া বি‌নোদন‌প্রেমী‌দের নিরাপত্তা নি‌শ্চিত কর‌তে পু‌লি‌শের টহল বাড়া‌নো হ‌য়ে‌ছে জা‌নি‌য়ে ও‌সি ব‌লেন, ‘দর্শনার্থী‌দের নিরাপত্তায়‌ ওই এলাকা পু‌লি‌শের নজরদা‌রি‌তে আনা হ‌য়ে‌ছে। সেখা‌নে যা‌তে কেউ বি‌নোদন‌প্রেমী‌দের কোনোভা‌বে বিরক্ত কর‌তে না পা‌রে, আমরা সে‌টি নি‌শ্চিত কর‌তে চাই। এ জন্য সবার সহ‌যোগিতা চাই।’

 

সুত্রঃ Bangla Tribune

Check Also

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x