Sunday , 19 May 2024
শিরোনাম

জাবি ছাত্র ইউনিয়নের ৩১তম সম্মেলন আগামীকাল

জাবি প্রতিনিধি-আসিবুল ইসলাম রিফাত

“গুলিবিদ্ধ গান একদিন ঠিকই কেড়ে নেবে স্বৈরাচারের প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে আগামীকাল (১৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের ৩১তম সম্মেলন।

শনিবার (১০ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাবি সংসদের দপ্তর সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,সংগঠন কর্তৃক ৫০তম ব্যাচের (২০২০-২১ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠিত হবে শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। এছাড়াও এবারের সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন মজুরি বৃদ্ধির যৌক্তিক আন্দোলনে যুক্ত শ্রমিকবৃন্দ এবং নবীনবরণের আয়োজনে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. মাসউদ ইমরান এবং প্রখ্যাত পরিবেশ ও প্রাণবৈচিত্র্য গবেষক পাভেল পার্থ। সম্মেলনটি আয়োজনে গঠিত হয়েছে ৩৩ সদস্য বিশিষ্ট প্রস্তুতি পরিষদ।

উল্লেখ্য ,সম্মেলনেটির উদ্বোধনী অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন ছবি চত্বরে ও নবীনবরণ সম্পন্ন হবে সেলিম আল দীন মুক্তমঞ্চে।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x