Friday , 3 May 2024
শিরোনাম

জেদ্দার পর সিলেট থেকে শারজাহর সরাসরি ফ্লাইট মঙ্গলবার থেকে

সিলেট-শারজাহ রুটে সরাসরি ফ্লাইট মঙ্গলবার থেকে চালু হচ্ছে। এর আগে গত ২৪ অক্টোবর সরাসরি সিলেট-জেদ্দা সরাসরি ফ্লাইট শুরু হয়। এক সপ্তাহের মধ্যে সিলেট থেকে দুটি আন্তর্জাতিক রুটে সরাসরি ফ্লাইট শুরু করেছে বিমান।

বাংলাদেশ বিমানের জেলা ব্যবস্থাপক মনসুর আহমেদ ভুঁইয়া জানান, যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে সরাসরি ফ্লাইট চালু করা হচ্ছে।

মঙ্গলবার বিমানের ফ্লাইট বিজি-২৫১ ঢাকা থেকে স্থানীয় সময় রাত ৮টা ৪৫ মিনিটে উড্ডয়ন করে রাত ৯টা ৩০ মিনিটে সিলেট পৌঁছবে। এরপর সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাত ১০টা ৩০ মিনিটে শারজাহর উদ্দেশে যাত্রা করবে। এ ফ্লাইটটি শারজাহ পৌঁছবে বুধবার স্থানীয় সময় রাত ২টায়।

ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার রাত ৩টা ৩০ মিনিটে ছেড়ে সিলেট পৌঁছবে সকাল ১০টা ১৫ মিনিটে। এরপর সিলেট থেকে বেলা ১১টায় ছেড়ে ঢাকায় পৌঁছবে বেলা ১১টা ৪০ মিনিটে। ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ রুটে প্রতি সপ্তাহে মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজুর রহমান বলেন, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ও টার্মিনালের সম্প্রসারণ হচ্ছে। এতে ওসমানী বিমানবন্দরের সক্ষমতা বাড়ছে। এরই ধারাবাহিকতায় আন্তর্জাতিক রুটগুলোতে সরাসরি ফ্লাইটও বাড়ানো হচ্ছে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x