Friday , 3 May 2024
শিরোনাম

ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তরের মিডিয়া উইংয়ের প্রধান হলেন “আব্দুল হালিম”

মোঃ আবির খান, স্পেশাল করেসপন্ডেন্ট:

ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তরের লিগ্যাল ও মিডিয়া শাখার প্রধান হিসাবে যোগদান করেছেন মোহাম্মদ আব্দুল হালিম। তিনি ঢাকার বনশ্রীতে অবস্থিত ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তরে যোগদান করেন।
মোহাম্মদ আব্দুল হালিম ট্যুরিজম বিকাশে ও ট্যুরিস্ট নিরাপত্তায় সফলতা ও কৃতিত্বের সাথে বান্দরবান রিজিয়ন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।
পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিমের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম।
যোগদান শেষে প্রধান অতিথির কাছে বান্দরবান টুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালনকালে বিগত ১ বছরের বিভিন্ন কাজের ডকুমেন্টারি বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত কপি সমুহ হস্তান্তর করেন।
ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তরের নব যোগদানকৃত লিগ্যাল ও মিডিয়া উইংয়ের প্রধান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিম এসময় ট্যুরিজম নিরাপত্তা ও উন্নয়নে তার কাজের খবর দেশবাসীর কাছে তুলে ধরার জন্য সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানান।
ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তর কার্যালয়ে আসার পর লিগ্যাল ও মিডিয়া শাখার পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x