Monday , 20 May 2024
শিরোনাম

ডুমুরিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

খুলনা প্রতিনিধি:  ডুমুরিয়ার চুকনগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে ডুমুরিয়া থানা পুলিশ। গত শুক্রবার রাতে চুকনগর বাজারের একটি আবাসিক হোটেল ও ডুমুরিয়া থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

ডুমুরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি নিজে থানার পরিদর্শক (তদন্ত), মাসুদুর রহমান, পরিদর্শক (অপরেশন) ইমদাদুল হক এবং মাগুরাঘোনা ফাঁড়ি ইনচার্জউপ-পরিদর্শক এস এম হাবিবুল্লাহ’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ চুকনগর বাসষ্ট্যান্ডের নিউ সুন্দরবন আবাসিক হোটেলের ১২ নং কক্ষে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়, এরা হলেন ডুমুরিয়া থানার শোভনা (পশ্চিম পাড়া) গ্রামের সাইফুল শেখের ছেলে আল আমীন (২৪), ধামালিয়া গ্রামের সোহেল বিশ্বাসের ছেলে সাইফুল ইসলাম (১৯) এবং আমডাঙ্গা (মিকশিমিল) গ্রামের রাসেল শেখের ছেলে রায়হান শেখ (২০)।

এসময় তাদের কক্ষ তল্লাশী করে গ্রিল কাটার বড় কাতারি ২টি, লোহার বড় হাতুড়ি, রামদা, ছুরি,ও লোহার রডসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। উপরক্ত আসামীদের স্বিকারোক্তি মোতাবেক ডুমুরিয়া থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই দলের আরও ৪ সদস্যকে আটক করা হয়। এরা হলেন রুদাঘরা গ্রামের মৃত আজিজ মোড়লের ছেলে সবুজ মোড়ল (৩০), খরসংগ গ্রামের আবুবকর সরদারের ছেলে ইয়াসিন সরদার ওরফে তরিকুল সরদার (১৯), হান্নান মোল্যার ছেলে আল আমীন (২৮) এবং মৃত অনিল ভট্টাচার্য্যরে ছেলে ভোলা ভট্টাচার্য্য (৪০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে স্বিকার করেছে যে, শুক্রবার রাতেই মিকিশিমিল গ্রামের অমিতাভ মূখার্জির বাড়িতে ডাকাতির পরিকল্পনা করছিল তারা। ওই বাড়িতে ইতোপূর্বে আরও দুইবার ডাকাতি করতে গিয়েও লোক জানাজানি হওয়ার কারনে ফিরে এসেছে বলেও জানিয়েছে তারা। এ ব্যাপারে মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক এস এম হাবিবুল্লাহ বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x