Sunday , 19 May 2024
শিরোনাম

রাজধানীর কামরাঙ্গীরচর ও দক্ষিন কেরাণীগঞ্জ এলাকা হতে ০৫ জন ছিনতাইকারী গ্রেফতার

গত ২৩ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৭:৫৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন পশ্চিম রসুলপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহিম (২৪), ২। মোঃ ফালান মিয়া (২০), ৩। মোঃ সুমন শেখ (২০) ও ৪। মোঃ পারভেজ (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইচ গিয়ার চাকু, ০১টি এন্টি কাটার, ০২টি ছুরি, ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,১২০/- (এক হাজার একশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২১:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সারোয়ার হোসেন (২২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু, ০১টি মোবাইল ফোন ও নগদ- ৪৫০/- (চারশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ কামরাঙ্গীরচর ও দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x