Saturday , 4 May 2024
শিরোনাম

ঢাকায় বসুন্ধরা সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজধানীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ধানমণ্ডির ঢাকায় দ্য ক্যাফে রিও রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বসুন্ধরা সিমেন্টের স্থানীয় ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ প্রায় ৫০০ অতিথি এতে অংশগ্রহণ করেন। এই ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন সিমেন্ট সেক্টর বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক মো. আনিসুজ্জামান তালুকদার, এজিএম (ব্র্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বসুন্ধরা সিমেন্টের এজিএম-সেলস (ইস্ট জোন) জিয়ারুল ইসলাম, বসুন্ধরা সিমেন্ট ঢাকা-১-এর ডিভিশনাল সেলস ম্যানেজার আসাদুজ্জামান, ঢাকা-২ ডিভিশনাল সেলস ইন-চার্জ মো. আজাদুর রহমান, বসুন্ধরা সিমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ (ব্র্যান্ড) মোহাম্মদ কাঞ্চনসহ বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অন্য কর্মকর্তারা।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুস। এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ তাঁদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x