Friday , 3 May 2024
শিরোনাম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সোহাগ’কে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ (পশ্চিমপাড়া) এলাকায় একটি অভিযান পরিচালনা করে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার মামলা নং- ২৮(০১)০৮ ও দায়রা নং- ৫২৬/১০; ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ওহিদুল ইসলাম @ সোহাগ (৪৮)’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যা মামলার সাথে তার স¤পৃক্ততার সত্যতা স্বীকার করে। সে ২০০৮ সালে উক্ত হত্যা মামলা রুজুর হওয়ায় পর থেকে মামলা বিচারকার্য হতে নিজেকে বাচানোর জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় লুকিয়ে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x