Saturday , 11 May 2024
শিরোনাম

ঢাকা মহানগরীতে বিএনপির পদযাত্রা শুক্রবার

অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে শুক্রবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে পদযাত্রা করবে বিএনপি। বিকেল ৩টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে আলাদা আলাদা এ কর্মসূচি পালন করবে দলটি।

মহানগর উত্তর বিএনপি মিরপুর পল্লবী সিটি ক্লাবের সামনে থেকে পদযাত্রা শুরু করবে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান। সঞ্চালনা করবেন সদস্য সচিব আমিনুল হক।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আজিমপুর সরকারি এতিম খানা সামনে থেকে পদযাত্রা শুরু করবে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসাবে থাকবেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম।

এর আগে গত শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামী ১৩ জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশের মহানগরগুলোতে পদযাত্রা করবে বিএনপি।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x