Monday , 20 May 2024
শিরোনাম

তামিমকে ফোন করা বিসিবির সেই শীর্ষ ব্যক্তিটি কে?

দল ঘোষণার আগে তামিম ইকবালের সঙ্গে কী ঘটেছিল, কী-ই বা শর্ত দেয়া হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তা সবকিছুই পরিস্কার হয়েছে বুধবার বিকেলে দেয়া তামিমের এক ভিডিও বার্তায়। সেখানে দেশসেরা ওপেনার তামিম বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টপ লেভেল থেকে একজন ফোন করে তাকে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নিষেধ করেছেন।

তিনি বলেন, বোর্ডের টপ লেভেল থেকে একজন ফোন করলেন। সে বেশ সম্পৃক্ত আমাদের ক্রিকেটের সঙ্গে। তিনি (ওই কর্মকর্তা) বললেন, তুমি তো বিশ্বকাপে যাবা। তোমাকে তো ম্যানেজ করে খেলাতে হবে। এক কাজ কইরো তুমি প্রথম ম্যাচ খেইল না আফগানিস্তানের সাথে। পরে তাদের কথোপকথন তর্কে গড়ানোর পর তামিমকে ব্যাটিং অর্ডারে নীচে নেমে যাওয়ারও প্রস্তাব দেয়া হয়।

তামিমের এমন বক্তব্যের পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, কে সেই বোর্ড কর্মকর্তা? তামিম ওই ব্যক্তির নাম না বললেও পরিচয় দিতে গিয়ে বলেছেন, তিনি বোর্ডের টপ লেভেলের– সে বেশ সম্পৃক্ত আমাদের ক্রিকেটের সঙ্গে।

তামিমের ইঙ্গিত থেকে তিরটা যায় মূলত বিবিসির কয়েকজন শীর্ষ কর্তাকর্তা দিকে, শীর্ষ পর্যায়ের কর্তার প্রসঙ্গ যখন আসল, তখন বলা যায়, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী, সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু কিংবা হাবিবুল বাশার সুমনদের মধ্যে কেউ হবেন। এদের মধ্যে তামিমকে কে ফোন করেছিলেন?

তামিম ভিডিওতে এটাও বলেছেন, সেই কর্তা বিসিবির অধিকাংশ বিষয়ে ইনভলভ থাকেন। এই কথায় তীর যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দিকে। কেননা বিসিবি সংশ্লিষ্ট সবকিছুইতে তার অংশগ্রহণ থাকে। তাহলে কী পাপনের কথাই বলেছেন দেশের সাবেক ওয়ানডে অধিনায়ক?

Check Also

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

কোপা আমেরিকার তৃতীয় ট্রফি জয়ের মিশনে নামছে আর্জেন্টিনা। এর আগে নিজেদের প্রস্তুত করতে দুটি ম্যাচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x