Friday , 17 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে নদী থেকে মা ও দু’শিশুর মরদেহ উদ্ধার। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা কাশিপুর ইউনিয়নের তীরনই নদী থেকে বুধবার ২৭ সেপ্টেম্বর সকাল ৭ টায় নাসিমা বেগম(৩৩) ও তার দুই শিশুপুত্রশাওন (৮) ও সিফাত (৪) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত নাসিমা ওই ইউনিয়নের কাশিডাঙা গ্রামের দরিদ্র কৃষক আব্দুর রহিমের স্ত্রী।
এ বিষয়ে কাশিপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল জানান, গত মঙ্গলবার বিকাল ৩ টার দিকে নাসিমা ও তার দুই শিশুপুত্রকে লোকজন তীরনই নদী তীরে গরু চরাতে দেখে। বিকাল ৪ টার পর তাদেরকে আর ওই এলাকায় দেখা যায়নি ইতোমধ্যে তাদেরকে অনেক খোঁজাখুঁজি করা হয়।
পরে সন্ধ্যার পরে আমি ওই নদীতে লোকজন নামিয়ে দিয়ে তাদেরকে উদ্ধারের চেষ্টা করি। ইতোমধ্যে থানায় খবর দিই। প্রায় সারারাত নদীতে তাদেরকে খোঁজা হয়। সকাল ৭ টার দিকে লোকজন তাদের তিনজনেরই লাশ নদী থেকে উদ্ধার করে। উদ্ধারের সময় শিশু দুটির হাত মায়ের শাড়ির আঁচল বাঁধা ছিল। তাদের মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।
তবে ইউপি চেয়ারম্যান বকুল এর পেছনে পারিবারিক সমস্যা থাকতে পারে বলে ধারণা করেন। এদিকে, রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম জানান, ইতোমধ্যে এএসপি সার্কেল স্যার রেজাউল হকসহ পুলিশ ঘটনাস্থলে আছেন। এএসপি রেজাউল হক মুঠোফোনে বাংলা-৫২ প্রতিনিধিকে জানান, আমরা এখনো ঘটনাস্থলে তদন্তে আছি। লাশ যথারীতি পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। সে রিপোর্ট পাওয়ার পর এ মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Check Also

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজনের ‍মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x