Friday , 26 April 2024
শিরোনাম

তাহিরপুরে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বিএনপির যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির দলটির পদবঞ্চিত ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীরা।

এসময় শ্রীপুর উত্তর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি লায়েছ মিয়ার সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনায়,প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন। ৮নং ওয়ার্ড বর্তমান সদস্য,ও ইউনিয়ন যুবদলের সিনিয়র নেতা মোঃ দেলোয়ার হোসেন তালুকদার‌। এসময় দেলোয়ার হোসেন তালুকদার,ইউনিয়ন যুবদলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে প্রতিবাদ সমাবেশে তার লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন উপজেলার ইউনিয়ন যুবদলের নতুন কমিটি অনিয়মতান্ত্রিকভাবে পকেট কমিটি গঠন করা হয়েছে।কোনো অবস্থাতেই এই কমিটি মেনে নেওয়া হবে না। এ কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি গঠনের দাবি জানান তিনি। তিনি আরও বলেন রাজনৈতিক মামলার আসামী,জেল হাজতে বাস, মামলার নির্যাতিত ও ত্যাগী নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ পদ পদবী না দিয়ে ও যথাযথ মুল্যায়ন না করে, অ’দায়িত্বশীল লোকদেরকে গুরুত্বপূর্ণ পদ পদবীতে দায়িত্ব দিয়ে দলকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়ার পাঁয়তারা করছে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,৭নং ওয়ার্ড ৩ বারের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপি সাবেক সিনিয়র সহ-সভাপতি শাহানুর মিয়া, বিএনপি নেতা সাবেক ৮নং ওয়ার্ড ইউপি সদস্য, আলমগীর হোসেন কনকন,সাবেক ইউপি সদস্য ও যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক আয়নাল হক, সাবেক ইউপি সদস্য আ: হান্নান, শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ,৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম, ইউনিয়ন যুবদল নেতা কবির মিয়া,ছালেহ আহমদ, আমজাদ হোসেন, ডা. সজল আহমেদ, বিএনপির নেতা সাজু (তালুকদার),আশরাফুল আলম,জিয়া সংগ্রাম পরিষদের সভাপতি ছয়ফুল ইসলাম, উপজেলা তরুন প্রজন্ম দলের সাঃ সম্পাদক আনোয়ার হোসেন, যুবদল নেতা তোফাজ্জল হোসেন, বিএনপি নেতা বদিউজ্জামান, ৭নং ওয়ার্ড যুবদলের সা: সম্পাদক কামাল হোসেন, ৭ ওয়ার্ড যুবদলের সভাপতি রাসেল আহমদ, ৭ ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি সোয়েল মিয়া,আলী হাসান,ছাত্রদল কর্মী খলিল তালুকদারসহ প্রমূখ।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর শনিবার রাতে তাহিরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম ও যুগ্ম আহ্বায়ক আবু সায়েমের সাক্ষরিত দলীয় পেড পত্রের মাধ্যমে কমিটি ঘোষণা দেন তারা।

জিয়াউর রহমান আখঞ্জি কে সভাপতি ও মো. ইদ্রিস মিয়া কে সাধারণ সম্পাদক করে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৭৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। ওই ঘোষণার পর থেকেই কমিটি বাতিলের দাবিতে আন্দোলন করছেন ইউনিয়ন যুবদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। উপজেলার ইউনিয়ন যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে ব্যানারে ব্যানারে ধারাবাহিক ভাবে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল ও আন্দোলন করছে তারা।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x