Wednesday , 22 May 2024
শিরোনাম
চোরাই মোটরসাইকেলসহ দুই চোর আটক

তিনটি চোরাই মোটরসাইকেলসহ দুই চোর কে আটক করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ

নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। রবিবার দুপুরে মানিকগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব।

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলার বাড়াইল গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে আব্বাস উদ্দিন ও একই জেলার পাহাড়িয়া কান্দি গ্রামের আব্দুর রহমানের ছেলে জব্বার মিয়া।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ৩০শে জুন রাতে শহরের পোড়রা এলাকায় শিপলু নামের এক যুবকের একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনার পরদিন শিপলু সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে গত কয়েকদিন আগে পুলিশের এসআই টুটুল উদ্দিন ও জুয়েল রানা অভিযান পরিচালনা করে নাজমুল হোসেন মুন্না নামের চিহ্নিত এক অটো বাইক চোরকে গ্রেপ্তার করেন।

পরে তার দেয়া তথ্যানুযায়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকা থেকে আব্বাস ও জব্বারকে গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে চোরাইকৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অপরদিকে, মুন্নাকে আগেই গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, দীর্ঘদিন ধরে গ্রেপ্তার আসামীরা দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে নিজেদের লোকজনের মাধ্যমে সেগুলো বিক্রি করে আসছিলো। পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ, মামলার তদন্ত কর্মকর্তা এসআই টুটুল উদ্দিন ও এসআই জুয়েল রানাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

রাণীশংকৈল উপজেলা নির্বাচনে বিপ্লব চেয়ারম্যান, সোহেল ও সারমিন ভাইস চেয়ারম্যান নির্বাচিত।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। মঙ্গলবার ২১ মে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x