Saturday , 11 May 2024
শিরোনাম

তৃনমৃল কর্মীদের সাথে বিছিন্নরা আ:,লীগের নেতৃত্বে থাকবেনা-রাজশাহীতে তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার এ পর্যন্ত যে উন্নয়ন করেছে তাতে ভোট নৌকা বাদে অন্য কোথাও যাবার কথা নয়। যদি যায় তবে বুঝতে হবে নেতাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণের কারণে মানুষ ভোট দেয়নি। ঔদ্ধত্যপূর্ণ আচরণ আমরা দেখতে চাই না, এদের কারণে দেশের উন্নয়নে ভাটা পড়তে দিতে পারি না। এছাড়া তৃনমৃল কর্মীদের সাথে বিছিন্নরা আ:,লীগের নেতৃত্বে থাকবেনা, থাকতে পারে না।

২৪ মার্চ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, হাত গুটিয়ে থাকা ও কর্মীদের সাথে সম্পর্ক না রাখা মানুষদের আওয়ামী লীগের নেতৃত্বে থাকার দরকার নেই। টাকা দিয়ে যারা নেতা হতে চায় তাদের দলে প্রয়োজন নেই।

বিএনপি’র করা বিভিন্ন সময়ের মন্তব্য প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপি’র মন্তব্যের পর বানরও এখন ভেংচি কাটে। বিএনপি বলেছিল পদ্মা সেতু তৈরি করা সম্ভব নয়। পদ্মা সেতু এখনো হয়ে গেছে। প্রধানমন্ত্রী গাড়ি চালিয়ে এর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পাড়ি দিয়েছেন। পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপি নেতা কর্মীদের তওবা পড়ে ওঠার পরামর্শ দেন মন্ত্রী। এসময় তিনি বলেন, পায়রা বিদ্যুৎ কেন্দ্র কারণে পরিবেশের কোন ক্ষতি হবে না।

তিনি বলেন, মাঠে ময়দানে কোথাও নাই বিএনপি। বর্ষাকালে চারিদিক যখন তলিয়ে যায় তখন ব্যাঙ ডাকে। বিএনপি’র ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য বর্ষাকালে ব্যাঙ ডাকার মত। সমাবেশ করতে পারে না। সমাবেশের নামে নিজেদের মধ্যে মারামারি করে। যারা নিজেদের ঐক্য ধরে রাখতে পারেনা তারা আবার সরকার পতনের ডাক দেয়।

মন্ত্রী বলেন, দেশের বাজারে পণ্যের মূল্য বেড়েছে তবে এর চাইতে বেশি বেড়েছে বিশ্ববাজারে। ইউরোপে খাদ্যপণ্যের দাম কয়েক দশকে সর্বোচ্চ বেড়েছে। কোন কোন ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত বেড়েছে।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x