Wednesday , 24 April 2024
শিরোনাম

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা আনিসুর রহমান রিয়াদ।

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত মুন্সিগঞ্জের সর্বস্থরের সম্মানিত নাগরিকবৃন্দ’সহ প্রিয় দেশবাসী এবং মুসলিম বিশ্বের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিসুর রহমান রিয়াদ।

আজ গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় এমনটাই আমার প্রানের চাওয়া।

কেন্দ্রীয় যুবলীগ নেতা আনিসুর রহমান রিয়াদ শুভেচ্ছা বার্তায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসী সহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আরো বলেন , আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য,ভ্রাতৃত্ব,সহানুভূতি,মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য  রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করি।

জনপ্রিয় এই যুবনেতা আরও বলেন,আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন,নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।  আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি,সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। পাশাপাশি তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সহ তার পরিবারের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x