Sunday , 19 May 2024
শিরোনাম

দেশ এখন খাদ্যে সয়ংসম্পুর্ণ হয়েছে- এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি

সফিকুল ইসলাম রানা : মতলব উত্তরে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে অসহায় দুঃস্থদের মধো ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে।

২২ এপ্রিল শুক্রবার বিকেলে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।

এসময় নূরুল আমিন রুহুল এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে মারা যায়নি, আর যাবেও না। কারণ সরকার কৃষিতে ঠিক সময়ে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ধানের উৎপাদন বাড়িয়েছে। দেশ এখন খাদ্যে সয়ংসম্পুর্ণ হয়েছে। অসহায় গরীব ও দু:স্থদের মাঝে সরকার চাল বিতরণ করে আসছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার যোগ্যতা, বুদ্ধিদীপ্ততা, বিচক্ষনতার মাধ্যমে দলীয় নেতাকর্মীদের নিয়ে উন্নয়ন করে যাচ্ছেন। বাংলাদেশের পরিবর্তনের মূল কারিগর শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বে আজ মাথা উচু করে দাড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরমোহাম্মদ,নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.তাজুল ইসলাম, মেঘনাধ-নাগোদা সেচ প্রকল্পের পানি নিষ্কাশন ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলা উদ্দিন, ট্যাগ অফিসার ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্নয়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন পরিষদের, সচিব,সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পর্যায়ক্রমে ফতেপুর পশ্চিম ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ১ হাজার ৪শ’ ৯৭ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।

Check Also

যুক্তরাষ্ট্রে শক্তিশালী ঝড়ের আঘাতে সাতজনের প্রাণহানি

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বৃহত্তম শহর হিউস্টনে শক্তিশালী ঝড়ের আঘাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x