Monday , 6 May 2024
শিরোনাম

ভাড়ারিয়ায় মোঃ সুমন মিয়ার ব্যবস্থাপনায় ঈদ বস্ত্র বিতরণ

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ সদর উপজেলার ভারারিয়া ইউনিয়নের পূর্ব শানবান্ধা এলাকায় এক হাজার পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
প্রবাসী বাদশা মিয়ার অর্থায়নে ভারারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ সুমন মিয়ার ব্যাবস্থাপনায় ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
২২ এপ্রিল (শুক্রবার) বেলা ১০টার দিকে বাদশা মিয়ার বড় ভাই বিশিষ্ট ব্যাবসায়ী রাজা মিয়া ও তার পুত্র মোঃ সুমন মিয়া ঐ এলাকার দরিদ্র মানুষের মাঝে এই বস্ত্র বিতরণ করেন।
এসময় রাজা মিয়া বলেন, আমাদের এলাকার খেটে খাওয়া মানুষদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য আমরা পারিবারিক ভাবে প্রতি বছর ই এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে থাকি।
আমি মনে করি আমাদের প্রতিবেশী যারা দরিদ্র মানুষ তাদের এই ঈদ উপহার দেওয়ার মাঝে যে ভাললাগা কাজ করে তা একাএকা লক্ষ টাকা দিয়ে ঈদ উদযাপনে পাওয়া যাবেনা।আমাদের ইউনিয়নবাসীদের সুখ দুঃখে আমরা সব সময় পাশে থাকার চেষ্টা করেছি।
আওয়ামী লীগ নেতা মোঃ সুমন মিয়া বলেন, পবিত্র রমজান মাস চলছে সামনে পবিত্র ঈদ উল ফিতর, আমরা পারিবারিক ভাবে প্রতিবছর ই আমাদের ইউনিয়নবাসীদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে এই সামান্য আয়োজন করে থাকি। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) বলেছেন আমাদের প্রতিবেশীদের সকল সময় খোঁজ খবর নিতে তাই আমরা পারিবারিক ভাবেই সব সময় চেষ্টা করি আমাদের ঈদের আনন্দ টুকু আমাদের ইউনিয়নের দরিদ্র মানুষ যারা আমাদের প্রতিবেশী তাদের সাথে একটু হলেও ভাগাভাগি করতে।আমি যেহুত রাজনীতি করি সেখান থেকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ ও আমাদের মাননীয় সংসদ সদস্য মমতাজ বেগম এম.পি ও আমাদের মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. গোলাম মহিউদ্দীন মহদয়ের সার্বিক দিক নির্দেশনা নিয়ে নৌকার পক্ষে জনমত সৃষ্টির উদ্দেশ্যে এধরনের সামাজিক কাযক্রম অব্যাহত রাখতে চাই।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x