Thursday , 2 May 2024
শিরোনাম

নওগাঁয় গৃহবধূ মৃত্যুর ঘটনায় স্বামীকে আটক করেছে র‍্যাব

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় স্বামীর মারধর সহ‍্য করতে না পেরে দুটি শিশু সন্তানকে রেখে এক গৃহবধুর ঘটনায় মাত্র ১০ ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে নিহত গৃহবধূর স্বামীকে যেভাবে আটক করলো র‍্যাব।

জয়পুরহাট র‍্যাব-৫ কর্তৃক হাতুরি উদ্ধারসহ স্বামী সোবাহান (৩৮) কে আটক করে বদলগাছী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছী উপজেলার মথরাপুর ইউপির চক গোপিনাথ গ্রামে। নিহত ঐ গৃহবধুর বগুড়া সারিয়াকান্দি উপজেলার পালক পিতা আজিজুরের মেয়ে সাবিনা। আটককৃত বদলগাছীর মথরাপুর ইউপির চকগোপীনাথ গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে সোবহান ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর আগে নিহত সাবিনার সাথে বিয়ে হয় সোবহানের। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। সোমবার বিকেল ৫টায় সাবিনা তার দাদির অসুস্থতার কথা শুণে তার বাড়ী যেতে চাইলে স্বামী সোবাহান তাঁকে টাকা দিতে চাননি। টাকা না দিয়ে তাঁর স্বামী সাবিনাকে বলে তোর দাদি মরে গেলে কি হবে বলে বিভিন্ন ভাষায় গালমন্দ করতে থাকে। গালমন্দর এক পর্যায়ে শাশুড়ি তার ছেলেকে বউ এর নামে অনেক উল্টাপাল্টা কথা বলে বাটাম ও হাতুরি দিয়ে মারাত্মক ভাবে মারধর করে । মারধর করার সময় পরিবারের কেউ এগিয়ে আসেনি। মারধরের যন্ত্রণা সহ‍্য করতে না পেরে সাবিনা বাজার থেকে বিষাক্ত গ‍্যাস ট্যাবলেট ক্রয় করে নিয়ে আসে। এবং সেটি খেয়ে ফেলে বমি করতে থাকে। সবিনার অবস্থা বেশি খরাপ হতে থাকলে তার স্বামী ও বাড়ির লোকজন তাকে জয়পুরহাট আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রোগীকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সঙ্গে সঙ্গে সেখানে নিয়েগিয়ে ভর্তি করান। আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে সাবিনার মৃত্যু হয়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x