Friday , 26 April 2024
শিরোনাম

নওগাঁয় পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায়-এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় সিয়াম আহমেদ নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত সিয়াম আহমেদ নওগাঁর সাপাহার উপজেলার আল-হেলাল ইসলামী একাডেমী অ্যান্ড কলেজের ছাত্র ও সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের পল্লী চিকিৎসক মোঃ গোলাম হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃৃৃহস্পতিবার দুপুরের দিকে জেলার সাপাহার-পোরশা রোডে নিশ্চিন্তপুর মোড় নামক এলাকায় মোটরসাইকেল নিয়ে পৌঁছালে তার মোটরসাইকেলের সামনে একজন পথচারী আসে। পথচারীকে বাঁচানোর জন্য দ্রুত মোটরসাইকেলে ব্রেক করলে সে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানিয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার পূর্বরাত আড়াইটার তার মৃত্যু হয়।
সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার ওসি মুহাম্মদ আল মাহমুদ বলেন, দূর্ঘটনার খবর আমরা স্থানীয় ভাবে জেনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে আমাদের এখনো কেউ জানায়নি।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x