Sunday , 19 May 2024
শিরোনাম

নবীনগরে দ্রব্যমূল্য বৃদ্ধি ও লোডশেডিং এর প্রতিবাদে বিএনপি নেতা কাজী তাপসের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জ্বালানি তেল ও পরিবহন ভাড়া বৃদ্ধি, লোডশেডিং এবং ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম মাতব্বরকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের ৪ বারের সংসদ সদস্য কাজী আনোয়ার হোসেনের ছেলে কেন্দ্রীয় বিএনপি নেতা কাজী নাজমুল হোসেন তাপসের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২৯ আগস্ট) সকালে মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীর বিশাল বিক্ষোভ মিছিল শেষে নবীনগর পৌরসভার মাঝিয়ারা বাসস্ট্যান্ডে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি কাজী ফুরকান ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় বিএনপির সাবেক নির্বাহী সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাজী নাজমুল হোসেন তাপস।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আনিছুর রহমান মঞ্জু, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুূদ, মহিলা নেত্রী মোছাঃ সালেহা, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী, নবীনগর পৌরসভার সাবেক মেয়র মাঈন উদ্দিন মাইনু, পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ সাহাবুদ্দিন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মুফিজুল ইসলাম মুকুল, উপজেলা বিএনপি নেতা আলী আজ্জম, হযরত আলী, রুবেল, উপজেলা যুবদলের আহ্বায়ক এমদাদুল বারী ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আপেল মাহমুদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী নাজমুল হোসেন তাপস বলেন, সরকারের মুনাফালোভী সিন্ডিকেটের কারনে আজ দেশে দ্রব্য মূল্য বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের নাভিশ্বাস হয়ে উঠেছে, বিদ্যুৎ নিয়ে দূর্নীতির কারণে অসহনীয় লোডশেডিং দিচ্ছে এবং পুলিশ দিয়ে আমাদের নেতাকর্মীদের গুম-খুন-নির্যাতন করে চলছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না দিলে দেশে কোন নির্বাচন হবে না। আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক জিয়ার নেতৃত্বে নবীনগর তৃণমূল বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকলকে নিয়ে আন্দোলনের মাধ্যমে এই সরকার কে উৎখাত করবো ইনশাল্লাহ।

সমাবেশ বক্তারা পুলিশ কর্তৃক ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে-আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম মাতব্বরকে হত্যার তীব্র নিন্দা জানান এবং বর্তমান সরকারের কঠোর সমালোচনা করেন।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x