Tuesday , 21 May 2024
শিরোনাম

নবীনগরে বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের জন্মজয়ন্তী উদযাপন

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্মজয়ন্তী পালন করা হয়েছে।

সোমবার(৮ আগস্ট) সকাল সাড়ে নয়টায় নবীনগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের এবাদুল করিম বুলবুল এমপির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে, নবীনগর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে সকাল ১০টায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা পদক প্রদান অনুষ্ঠান-২০২২ এ ভার্চ্যুয়ালি যোগদান করা হয়।

এ সময় নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিকের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইনে সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, নবীনগর থানার ওসি (তদন্ত) মোঃ সোহেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা নুরুননাহার বেগম প্রমুখ। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে নারী উদ্যোক্তা ও সমাজকর্মীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করা হয়। ভার্চ্যুয়ালি বিশেষ মোনাজাতের অংশগ্রহণের পর, উপস্থিত শিক্ষার্থীরা বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে কুইজ প্রতিযোগিতার পুরষ্কার গ্রহণ করে।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x