Friday , 3 May 2024
শিরোনাম

সাতকানিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন এবং নগদ অর্থ বিতরন

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: চট্টগ্রামের সাতকানিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহিয়সী নারী, বাঙালির সকল লড়াই-সংগ্রাম-আন্দোলনের নেপথ্যের প্রেরণাদাত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

আজ(৮ আগষ্ট) সোমবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্টিত উক্ত অনুষ্টানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাহার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে ৮ জন দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ এবং ২ জন দুস্থ নারীকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আবু কালাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়, উপজেলা মৎস্য কর্মকর্তা সৈকত শর্মা, উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আবদুল হান্নান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা মৌসুমী প্রমুখ।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x