Friday , 17 May 2024
শিরোনাম

নবীনগরে বৈঠার আঘাতে নিহত ১, আটক ৩

শুভ চক্রবর্ত্তী,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় পেয়ারা পাড়া নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে প্রতিবেশীর বৈঠার আঘাতে আসাদ খান (৬০) নামের এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা ঘটেছে ।

শনিবার (২৭ আগস্ট) সকালে উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসাদ খান ওই এলাকার মৃত ইদন খানের ছেলে। ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণে উক্ত এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামে আসাদ খানের বাড়িতে পার্শ্ববর্তী বাড়ির নুর জামালের ছেলে শাহীন পেয়ারা গাছ থেকে পেয়ারা পাড়েন। এই নিয়ে আসাদ খান ও তার নাতি সাইফুলের সাথে শাহীনের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে শাহীন তার ঘর থেকে নৌকার বৈঠা এনে আসাদ খানের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় স্থানীয়রা আসাদ খানকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় ৩ জনকে আটক করা হয়। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাজ্যে আশ্রয় প্রার্থীদের তালিকায় সংখ্যাগরিষ্ঠ দেশ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই যেসব বাংলাদেশি নাগরিক আশ্রয়প্রার্থনা করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x