Friday , 26 April 2024
শিরোনাম

নানা আয়োজনে বান্দরবানে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার: “মানবিক শক্তিতে বিশ্বাস করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে নানা আয়োজনে বিশ্ব রেড ক্রস/রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে।

(৮ মে) রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

পরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে মুক্তমঞ্চে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। রেড ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী বাবু অমল কান্তি দাশ, আজীবন সদস্য ক্যসাপ্রু, নাজমুল হাসান ভূঁইয়া, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের লেভেল অফিসার মোঃ মোশারেফ হোসেন, যুব প্রধান মনিরুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে দিবসটি উপলক্ষে কেক কাটা, বিভিন্ন কুইজে অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x