Tuesday , 7 May 2024
শিরোনাম

নারায়ণগঞ্জের সানারপাড় এলাকা হতে ৪০৫১ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০৪ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ১২,১৫,৩০০/- (বার লক্ষ পনের হাজার তিনশত) টাকা মূল্যের ৪,০৫১ (চার হাজার একান্ন) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হিরো আলম @ হিরো মন্ডল (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১৫,০০০/- (পনের হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ইয়াবা ট্যবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

বুধবার যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণের দিন আগামী ৮ মে (বুধবার) সাধারণ ছুটি ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x