Monday , 13 May 2024
শিরোনাম

নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণে প্রশাসনের কিছু সমস্যা রয়েছে – জাসদ সভাপতির ইনু

কুষ্টিয়া প্রতিনিধিঃ
জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে প্রশাসনের কিছু সমস্যা রয়েছে। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী দুর্নীতির সিন্ডিকেটের মাধ্যমে পণ্যের দাম অস্বাভাবিকভাবে উঠানামা করাচ্ছে। আমি মনে করি এটা ব্যবসা না অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের লুট এবং দিনে-দুপুরে ডাকাতি। এই সিন্ডিকেট একদিকে যেমন শেখ হাসিনা সরকারের বদনাম করছে অন্যদিকে সাধারণ জনগনের পেটে লাথি মারছে।
হাসানুল হক ইনু আজ মঙ্গলবার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রের দেড় কোটি টাকা ব্যায়ে নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বিএনপি নেতাদের আহ্বান জানিয়ে বলেন, আপনারা জনগনের সমস্যা নিয়ে কথা বলুন, আইনের শাসন নিয়ে কথা বলুন। কিন্তু যারা আইন লঙ্ঘন করে চুরিচামারি করেছে, মানুষ খুন করেছে, সম্পদ পাচার করেছে সেই সব নেতা-নেত্রীদের মুক্ত করার আন্দোলনটা কার্যত চোর ডাকাতের আন্দোলনে পরিনত হবে।
এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, জেলা প্রচার সম্পাদক কারশেদ আলম,মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখসহ স্বাস্থ্য দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Check Also

এমভি আব্দুল্লাহ কুতুবদিয়ায় ভিড়ছে সোমবার রাতেই

সোমালি জলদস্যুদের হাতে জিম্মি দশা থেকে মুক্তি পাওয়ার এক মাস পর সোমবার কক্সবাজারের কুতুবদিয়ায় ভিড়তে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x