Friday , 10 May 2024
শিরোনাম

দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ আল-আমিন

সফিকুল ইসলাম রানা:
মতলব উত্তর, (চাঁদপুর) সংবাদদাতা :মতলব উত্তর উপজেলার দূর্গাপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নব নির্বাচিতর সম্পন্ন হয়েছে। ২৯ মার্চ মঙ্গলবার মতলব উত্তর উপজেলা কমপ্লেক্সের মাধ্যমিক শিক্ষা অফিসে এ নির্বাচনে ২ জন প্রতিধন্ধীতা করে। সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ও মোহাম্মদ আল-আমিন। এতে ৭ ভোটের মধ্যে মোহাম্মদ আল-আমিন একাই ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে। এ বিষয়ে নির্বাচন পরিচালনার প্রিসাইডিং অফিসার ও একাডেমি সুপার ভাইজার মো. সাইফুল ইসলাম জানান, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে মোহাম্মদ আল-আমিন দার্গাপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে।
এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ আল-আমিন বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমি দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছি। এই বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করবো ইনশাল্লাহ। আমি এসেছি বিদ্যালয়ে সকল উন্নয়ন করতে। আমার সাধ্যমতে উন্নয়ন করে যাবো। তাছাড়া পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপির সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। যারা আমাকে ভোট দিয়ে, পরামর্শ দিয়ে ও দৈহিকভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞ।

উল্লেখ্য, গত ২৪ মার্চ বৃহস্পতিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন হয়েছিল । ঐ কমিটিতে মো. বাদল ব্যালট নং (৩), মো. সাগর ব্যালট নং ৪) , কামাল মোল্লা ব্যালট নং (২) ও আবুল কালাম আজাদ ব্যালট নং (১) বিজয়ী হন।

এর আগে শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন আনিছুর রহমান ও অনুপম মল্লিক এবং পদাদিকার বলে সদসয় সচিব বিদ্যালয়ে প্রধান শিক্ষক স্বপন কুমার সূত্রধর হয়েছে।

Check Also

প্রয়োজনে ধনীদের এলাকায় লোডশেডিং: প্রধানমন্ত্রী

কৃষি জমিতে সেচ নির্বিঘ্ন রাখতে প্রয়োজনে অভিজাত ও ধনীদের এলাকাগুলোতে লোডশেডিং করতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x